• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে জেলা যুবলীগের উদ্যোগে বিনামুল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন

  • প্রকাশিত ০৯:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
কুড়িগ্রামে জেলা যুবলীগের উদ্যোগে বিনামুল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন
কুড়িগ্রাম জেলা যুবলীগের বিনামুল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের ছবি
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

১২.০৮.২০২১

কুড়িগ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান  ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল কর্তৃক প্রেরিত ৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে বিনামুল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম জেলা যুবলীগের আয়োজনে উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(১২ আগস্ট) সন্ধ্যা ৭.৩০ মিনিটে ঘোষপাড়াস্থ কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের আহ্বায়ক এড.রুহুল আমিন দুলালের সভাপতিত্বে করোনা রোগীদের জন্য বিনামুল্যে এই অক্সিজেন সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলী এবং কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদ হাসান লোবান,দপ্তর সম্পাদক মামুন, সদস্য তর্পন চক্রবর্তী, মাহফুজ রহমান, সুজন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল কাদের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান খন্দকার চাঁদ ও মমিনুর রহমান মুমিন,  সদস্য নুর আলম, আজিম, কামরুজ্জামান মিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা আলআমিন, জেলা পরিষদ সদস্য একরামুল হক বুলবুলসহ আওয়ামী লীগ ও যুবলীগের শতাধিক নেতা-কর্মী।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয় করোনার এমন ক্রান্তিলগ্নে কুড়িগ্রাম জেলা যুবলীগের এই মহতী উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানান।

জেলা যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কগণ বলেন, কুড়িগ্রাম জেলা যুবলীগ করোনা রোগীদের বিনামূল্যে সার্বক্ষণিক অক্সিজেন সেবা প্রদান করবে। আজ ৫টি সিলিন্ডার দিয়ে ফ্রি অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম শুরু করা হলো। আগামীতে এই অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম প্রসারিত করা হবে।

সর্বশেষ