• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে বার্তাবাজার এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • প্রকাশিত ০৮:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
কুড়িগ্রামে বার্তাবাজার এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
কুড়িগ্রামে বার্তাবাজার এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের ছবি
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

১৩.০৮.২০২১

কুড়িগ্রামে সরকার নিবন্ধিত দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তা বাজার এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী  পালিত হয়েছে। 

শুক্রবার(১৩ আগস্ট) দুপর ১২টায় করোনার কারণে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনাতয়নে  আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়।

বার্তাবাজারের কুড়িগ্রাম প্রতিনিধি সুজন মোহন্তের সঞ্চালনায় ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নিলু'র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক নুরনবী খন্দকার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাঈদ হাসান লোবান, ঘাতক দালাল নির্মুল কমিটি, কুড়িগ্রামের সাধারণ সম্পাদক দুলাল বোস, দৈনিক জনকন্ঠ ও একাত্তর টিভির কুড়িগ্রাম প্রতিনিধি রাজু মোস্তাফিজ, এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি ইউসুফ আলমগীর,বাংলা নিউজ ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ফজলে ইলাহী স্বপন, বার্তা বাজারের সংসদীয় প্রতিনিধি লতিফুর রহমান লিংকন ,বার্তা ২৪ এর প্রতিনিধি কল্লোল রায়, সিটি নিউজের প্রতিনিধি ফজলুল করীম ফারাজী, জাগো নিউজের প্রতিনিধি মাসুদ রানা প্রমুখ।

বক্তাগণ সম্প্রতি কুড়িগ্রামের বেশ কয়েকটি সংবাদের প্রশংসা করে বার্তা বাজার পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং বেশী বেশী করে বস্তুনিষ্ঠ, স্বাধীন, নিরপেক্ষ সংবাদ প্রকাশের আহ্বান জানান।

সর্বশেষ