• ২০২২ জানুয়ারী ১৭, সোমবার, ১৪২৮ মাঘ ৩
  • সর্বশেষ আপডেট : ০৮:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

এএসপি ওহিদুন্নবী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত

  • প্রকাশিত ০৩:০১ পূর্বাহ্ন সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
এএসপি ওহিদুন্নবী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত
সংগৃহীত
ক্রাইম রিপোর্টার ঃএস এম রাহুল

জনকল্যাণের মনোভাব নিয়ে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলা সমাধানে সফলভাবে কাজ করা, সর্বোপরি সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে নিষ্ঠার সাথে কাজ করার প্রতিদানস্বরূপ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল এএসপি নির্বাচিত হয়েছেন দিনাজপুরের বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে কোভিড-১৯ প্রাদুর্ভাবজনিত কারণে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেপ্টেম্বর ও অক্টোবর মাসের ‘মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায়’ রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এ ঘোষণা দেন।

অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলার রহস্য উদ্ঘাটন, ওয়ারেন্ট তামিল, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও বিট পুলিশিংসহ যাবতীয় কর্মকাণ্ডে কৃতিত্বের জন্য সর্বসম্মতিক্রমে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার একেএম ওহিদুন্নবীকে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল এএসপি মনোনীত করা হয় বলে জানান জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন (বিপিএম-পিপিএম, বার)।

রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের (বিপিএম, পিপিএম, বার) গতিশীল নেতৃত্বের প্রতি শ্রদ্ধা ও তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে সার্কেল এএসপি ওহিদুন্নবী বলেন, আমি চাকরিতে যোগদানের পর থেকে দায়িত্বপ্রাপ্ত অঞ্চলকে সন্ত্রাস ও অপরাধের কবল থেকে মুক্ত রাখতে একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছি। কিছু পাওয়ার বিনিময়ে নয়, হৃদয়ের চাওয়া নিয়ে আমার অবস্থান থেকে সর্বোচ্চ সেবা প্রদানে বদ্ধপরিকর ছিলাম, এখনও আছি। সে উদ্দেশ্যেই এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূল করতে জিরো টলারেন্স দেখাতে সচেষ্ট ছিলাম।

তিনি বলেন, আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে পুলিশ-জনতার মেলবন্ধনের বিকল্প নেই। আমাদের পুলিশ বাহিনীর সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমার একান্ত প্রয়াস এবার ‍ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে সম্মানসূচক স্বীকৃতি এনে দিল।

তিনি আরো বলেন, আমার সব সময়ের চাওয়া, জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। আজকের এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার প্রেরণা জোগাবে। নিজ নিজ অবস্থান থেকে আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি, তবেই আমরা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করতে পারব। আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মতো পালন করতে পারি, আপনাদের কাছে সেই আশীর্বাদ চাইছি। পাশাপাশি মাদক ও সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ বন্ধে সমাজের সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ‍ইনচার্জ হিসেবে দিনাজপুরের বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত নির্বাচিত হয়েছেন

সর্বশেষ