• ২০২৪ সেপ্টেম্বর ০৮, রবিবার, ১৪৩১ ভাদ্র ২৩
  • সর্বশেষ আপডেট : ০২:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরেবাস ৭এপিবিএন’র সাহসিকতায় বাঁচলো বহু প্রাণ

  • প্রকাশিত ০৫:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ০৮, ২০২৪
সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরেবাস ৭এপিবিএন’র সাহসিকতায় বাঁচলো বহু প্রাণ
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার (সাত মাইল) এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়েছে। এঘটনায় ২৫ যাত্রী প্রাণে অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের  লালাবাজার (সাত মাইল) এলাকার ৭ এপিবিএন’র সামনে এই ঘটনা ঘটে। ৭ এপিবিএন’র সদস্যদের তাৎক্ষনিক তৎপরতায় অল্পের জন্য ২৫ যাত্রী প্রাণে রক্ষা পায়।

৭এপিবিএন’র মিডিয়া কর্মকর্তা এএসআই মোহাম্মদ পাবেল টাইম বাংলাকে জানান, সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার (সাত মাইল) এলাকার ৭ এপিবিএন’র সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। তাৎক্ষণিক ৭ এপিবিএন’র সদস্যরা বাসটির যাত্রী, ড্রাইভার ও সুপাইভারকে উদ্ধার কাজ শুরু করে। এরই মধ্যে ৭এপিবিএন’র কন্ট্রোল রুম থেকে ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করা হলে দ্রুত সময়ের মধ্যে ফায়ার সার্ভিসের সদস্যরাও এসে উদ্ধার কাজে যোগ দেয়। এতে করে অল্পের জন্য বাসে থাকা ২৫ যাত্রী প্রাণে রক্ষা পান। এঘটনায় কেউই বড় ধরণের আঘাতপ্রাপ্ত হননি, সবাই বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে যার যার বাড়িতে চলে গেছেন।

সর্বশেষ