• ২০২৪ সেপ্টেম্বর ০৮, রবিবার, ১৪৩১ ভাদ্র ২৩
  • সর্বশেষ আপডেট : ০২:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা কাতার শাখার কমিটি গঠন

  • প্রকাশিত ০৫:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ০৮, ২০২৪
সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা কাতার শাখার কমিটি গঠন
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা কাতার শাখার কমিটি গঠন সংগঠনের মূখ্যপাত্র সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা সহিদুর রহমান পাবেল গণমাধ্যমকে জানান সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদক সকল উপদেষ্টাগনের মতামত নিয়ে ২০১৭ সাল থেকে সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার সকল কাজে জড়িত থাকা জুড়ী উপজেলার দক্ষিণ সাগরনাল গ্রামের বিশিষ্ট  সমাজ সেবক মোঃ মুজিব আহমেদকে সভাপতি ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সিপন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। 

কমিটির অন্যান্য পদে : সহ-সভাপতিঃ মোঃ আমির হোসেন, মোঃ শরীফ খান, খায়রুজ্জামান খান, মোঃ সিরাজ উদ্দিন। 

যুগ্ম সাধারণ সম্পাদঃ  মোঃ রাসেদ উদ্দিন। সংগঠনিক সম্পাদকঃ মোঃ সালমান খান লিটন, অর্থ সম্পাদকঃ মোঃ মাসুম আহমেদ, প্রচার সম্পাদকঃ রুবেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদকঃ  আঃ সুবাহান, ক্রিড়া সম্পাদকঃ মোঃ জসিম উদ্দিন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ মোঃ নজরুল ইসলাম, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মোঃ আকিফ হোসেন।

এ ছাড়া বিশিষ্ট কমিউনিটি নেতা ও সমাজ সেবক জনাব মোঃ জুবের খান কে প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়েছে।  অন্যান্য উপদেষ্টাগন হলেন জনাব মোঃ জয়নাল আবেদিন, জনাবঃ মোঃ মতিউর রহমান, জনাব মোঃ শাহাব উদ্দিন সাব (সাবেক সভাপতি, কাতার শাখা)

অতিদ্রুত বাকি পদগুলি পূর্ন করা হইবে বলে সংগঠনের মুখ্যপাত্র সহিদুর রহমান পাবেল জানান।

সর্বশেষ