• ২০২৪ অক্টোবর ২৩, বুধবার, ১৪৩১ কার্তিক ৭
  • সর্বশেষ আপডেট : ০২:১০ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মব জাস্টিস ও কিলিং বন্ধ করতে হবে -শিবির সেক্রেটারি

  • প্রকাশিত ০৫:১০ পূর্বাহ্ন বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
মব জাস্টিস ও কিলিং বন্ধ করতে হবে -শিবির সেক্রেটারি
Tim bangla
সিলেট অফিস :

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুহাম্মদ জাহিদুল ইসলাম বলেছেন, মব জাস্টিস ও কিলিং বন্ধ করতে হবে। আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না। প্রচলিত আইনেই অপরাধীদের বিচার করতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে সিলেট নগরীর চন্ডিপুলস্থ এক অভিজাত কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর, শাবিপ্রবি, সিলেট ও সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে সিলেট বিভাগীয় সাথী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।


কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদ এর সভাপতিত্বে, শাবিপ্রবি সভাপতি জহির উদ্দিন শিপন ও মহানগর সেক্রেটারি শাহীন আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন জামায়াতের সিলেট মহানগর আমীর ফখরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।


প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন,বাংলাদেশে ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে।জাতীয় রাজনীতিকে কলুষিত ও কুক্ষিগত করতে নিজের স্বার্থ হাসিলে কিছু বিশেষ গোষ্ঠি বা দল ছাত্র রাজনীতিকে নেগেটিভভাবে উপস্থাপন করছে।


তিনি বলেন, ছাত্রশিবির যা চায় এই সমাজের সাধারণ ছাত্ররা ঠিক তাই চায়। হল দখল,টেন্ডারবাজি,গণরুমের বিভীষিকা, গেস্টরুম কালচার, চাঁদাবাজি ও দুর্বৃত্তপণা কখনও শিবির সমর্থন করে না।তিনি ছাত্ররাজনীতিতে গুণগত সংস্কার প্রয়োজন আছে উল্লেখ করে বলেন, মব কিলিং বন্ধ করতে হবে, নিজে নিজে আইন হাতে তুলে নেওয়া যাবে না।


সভাপতির বক্তব্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদ বলেন, ছাত্রশিবিরকে শত জুলুম ও বাঁধার মুখেও দমিয়ে রাখা যায়নি। ষোল বছর পর ছাত্রশিবিরের এই আয়োজন তাই প্রমাণ করে।


উক্ত বিভাগীয় সাথী সমাবেশে উপস্থিত ছিলেন, সিলেট জেলা দক্ষিনের জামায়াত আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর আনোয়ার হোসাইন খান, ছাত্রশিবির সিলেট জেলা পূর্ব সভাপতি মারুফ আহমদ, জেলা পশ্চিম সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সভাপতি মনিরুজ্জামান পিয়াস সহ মহানগর ও জেলার অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ