• ২০২৪ সেপ্টেম্বর ২৮, শনিবার, ১৪৩১ আশ্বিন ১৩
  • সর্বশেষ আপডেট : ০৪:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সাংবাদিক আব্দুল হাছিব হত্যার হুমকির ঘটনায় সিলেট অনলাইন প্রেসক্লাবের নিন্দা

  • প্রকাশিত ০৯:০৯ পূর্বাহ্ন শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
সাংবাদিক আব্দুল হাছিব হত্যার হুমকির ঘটনায় সিলেট অনলাইন প্রেসক্লাবের নিন্দা
টাইম বাংলা
সিলেট অফিস :

দৈনিক কাজির বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার ও সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আব্দুল হাছিব কে গত বুধবার (২৫সেপ্টেম্বর) রাতে মোবাইল ফোনে হত্যার হুমকি প্রদান করেছে অজ্ঞাত এক ব্যক্তি। এ ঘটনায় তিনি বৃহস্পতিবার (২৬সেপ্টেম্বর) দুপুরে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে ও দোষী ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন।


জিডিতে তিনি উল্লেখ করেন, বুধবার রাত ১০টা ৯মিনিটে অজ্ঞাত এক ব্যক্তি ০১৭৮০১৯৭১৪৩ নম্বর থেকে তার ব্যবহৃত ০১৭১১৩০২২১০ মোবাইল ফোনে হত্যার হুমকি প্রদান হয়েছে। এ ঘটনায় সাংবাদিক আব্দুল হাছিব তার নিরাপত্তা ও দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার অনুরোধ করেছেন।


উল্লেখ্য, সাংবাদিক আব্দুল হাছিব দৈনিক কাজির বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার, জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি ও সকালের সময় এর দক্ষিণ সুরমা উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন৷ এছাড়া তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।


এদিকে সাংবাদিক মো: আব্দুল হাছিব কে হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে সিলেট অনলাইন প্রেসক্লাব। ক্লাব সভাপতি গোলজার আহমদ হেলাল ও সাধারণ সম্পাদক এম সাইফুর রহমান তালুকদার আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, একজন পেশাদার সাংবাদিককে হত্যার হুমকি গভীর উদ্বেগজনক।গণমাধ্যম ও সংবাদকর্মীদের নিরাপত্তার দাবী জানিয়ে অবিলম্বে দোষী ব্যক্তিকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য তারা প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

সর্বশেষ